সীতাকুণ্ডে ৩৪ মামলার পলাতক আসামি গ্রেফতার 

প্রকাশ : ০৭ মে ২০২৩, ১৬:৩১ | অনলাইন সংস্করণ

  নন্দন রায়, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

সীতাকুণ্ড উপজেলা জামায়াতের দুই নেতাকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৬ মে) রাতে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদের নেতৃত্বে পুলিশ টিম চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা এলাকাধীন মৌসুমি আবাসিকের ধানসিঁড়ি টাওয়ার এর বাসা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত জামায়াতের দুই শীর্ষ নেতারা হলেন- সীতাকুণ্ড ডিগ্রি কলেজ ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সাবেক ৫নং ওয়ার্ড এর পৌর কাউন্সিলর মো: রায়হান উদ্দীন প্রকাশ রেহান কমিশনার পিতা, মৃত আনোয়ার হোসেন প্রকাশ তাজুল ইসলাম ও উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি মো: নিজাম উদ্দিন, পিতা মৃত আবুল খায়ের সাং ধর্ম পুর বারৈয়ারঢালা, সীতাকুণ্ড । 

৩৪ মামলার আসামি রায়হান ও ১২ মামলার আসামি নিজাম উদ্দিন দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে বারোটার সময় তাদের গ্রেপ্তার করেন। 

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ২০১৩/১৪ সালের সীতাকুণ্ড জনপদের অগ্নি সন্ত্রাস হিসাবে পরিচিত ও সরকার বিরোধী নাশকতাসহ বিভিন্ন মামলার দুই পলাতক আসামি জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।