ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে খাদ্য গুদামে বোরো ধান-চাল ক্রয়ের শুভ উদ্বোধনে এমপি গোপাল

বীরগঞ্জে খাদ্য গুদামে বোরো ধান-চাল ক্রয়ের শুভ উদ্বোধনে এমপি গোপাল

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে এলএসডি খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ (ধান/চাল) এর শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর শুভ উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী জিনাত রেহেনার সভাপতিত্বে উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই বাংলাদেশে খাদ্য সংকট নেই। বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মুহূর্ত বাংলাদেশ সর্বাধিক খাদ্য পরিস্থিতিকে স্বাভাবিক রাখার চেষ্টা করেছে। এই সংকটে দ্রব্যমূল্যের দাম কিছুটা বৃদ্ধি পেলেও তা মানুষের ক্রয় মত্রার বাইরে যায়নি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। শেখ হাসিনার উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ হতবাক। বিএনপি-জামায়াতের লুটপাট করে রেখে যাওয়া অচল অর্থনীতিকে সচল করে দেশের মানুষকে সুখ শান্তিতে ভরিয়ে দিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মোস্তাফিজার রহমান, বীরগঞ্জ উপজেলা খাদ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) উপজেলা খাদ্য পরিদর্শক কর্মকর্তা আবু রাহিদ, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.ইয়াসিন আলী, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো.কামাল হোসেন, বীরগঞ্জ উপজেলা প্রেসকাবের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন সহ আরো অনেকে। এক সাক্ষাতকারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মোস্তাফিজার রহমান জানান চলতি বোরো মৌসুমে ১২৮৯ মেঃ টন ধান ৩০ টাকা কেজি দরে ও ৪১৯২ মেঃ টন চাল ৪৪ টাকা কেজি দরে ক্রয় করা হবে।

দিনাজপুর,বোরো,খাদ্য অধিদপ্তর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত