ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফটিকছড়িতে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত 

ফটিকছড়িতে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত 

চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুরে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৮ মে) সকাল ১১ টায় উপজেলার ভূজপুর থানার গহিরা-হেয়াকো সড়কের দাঁতমারার মাল্টা বাগান এলাকায় রামগড়গামী একটি বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দাঁতমারা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড চুড়ামনি এলাকার মো. আব্দুল করিমের ছেলে সাহাব উদ্দিন (২০) ও একই এলাকার মনু মিয়ার ছেলে দৌলত খান (২৪)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। দৌলতখানের ফুফাত ভাই সাহাব উদ্দিন।

দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাজের হোসাইন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, 'সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুত্বর আহত দুই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে হাসপাতালের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে দু'জনকে মৃত ঘোষণা করেন। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা রামগড়গামী বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।'

ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. গালিব জানান, বেলা সাড়ে ১১ টার দিকে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। এর মধ্যে দৌলত খানকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে চমেক হাসপাতালে নেওয়ার পথে সাহাব উদ্দিনও মারা যান।

বাস চাপা,মোটরসাইকেল আরোহী,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত