ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

 বেরোবিতে বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

 বেরোবিতে বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) রংপুর-এ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (০৯ মে) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ফতেহপুরে প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা ও ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ ।

এরপর বেরোবি শিক্ষক সমিতি, নীল দল, অফিসার্স অ্যাসোসিয়েশন, ড. ওয়াজেদ ইন্টারন্যাশনাল রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট, কর্মচারী ইউনিয়ন, বেরোবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। শ্রদ্ধা অর্পণ শেষে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে ফাতেহা পাঠ ও মোনাজাত করা হয়।

এসময় বেরোবি সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি মোঃ শরিফুল ইসলাম, রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরীসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানসহ বিভিন্ন দপ্তর ও বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এছাড়া ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বেরোবি,মৃত্যুবার্ষিকী,রংপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত