ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে আবারো স্কুল শিক্ষকের ওপর হামলা

মানিকগঞ্জে আবারো স্কুল শিক্ষকের ওপর হামলা

মানিকগঞ্জ সদর উপজেলার লাবন্যপ্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলার এক মাস পার না হতেই লেমুবাড়ী বিনোদাসুন্দরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জামাল উদ্দিন হামলার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পুঙ্গ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (৯ মে) সকাল ৮টার দিকে মোটরসাইকেল যোগে মানিকগঞ্জ শহরের বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সদর উপজেলার বেতিলা-বালিরটেক সড়কের হিজলাইন এলাকার হামলার ঘটনা ঘটে। গত এপ্রিল মাসের ৯ তারিখে উপজেলার বালিরটেক বাজারে খাবাশপুর এলাকার লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান হামলার শিকার হয়েছিলেন। তাকে প্রথমে জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার আগারগাঁওয়ে নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

হামলার শিকার জামাল উদ্দিন মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও লেমুবাড়ী বিনোদাসুন্দরী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে।

আহত শিক্ষকের সহকর্মী আবুল হোসেন বলেন, জামাল উদ্দিন আর আমি প্রতিদিন একত্রে তার মোটরসাইকেল যোগে মানিকগঞ্জ জেলা শহরের বাসা থেকে বিদ্যালয়ে যাতায়াত করি। প্রতিদিনের মতো আজও আমরা স্কুলে যাচ্ছিলাম। আমাদের মোটরসাইকেল বেতিলা-বালিরটেক সড়কের হিজলাইন এনবিসি ইটভাটা এলাকায় যাওয়া মাত্র দুইজন যুবক জামালকে এলোপাতাড়িভাবে লাঠি দিয়ে আঘাত করতে থাকে। আমরা মোটরসাইকেল থেকে পড়ে যাই। এরপর পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে আরও দুইজন সেখানে আসে। তাদের ব্যাগের ভেতর থেকে চাপাতি বের করে জামাল উদ্দিনকে কোপাতে থাকে। চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম অবস্থায় রেখে তারা চলে যায়। স্থানীয়দের সহায়তায় আমি তাকে সদর হাসপাতালে নিয়ে আসি। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, হামলার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ হয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মানিকগঞ্জ,শিক্ষক,হামলার শিকার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত