হুইপ সামশুল হক মামলা থেকে অব্যাহতি পাওয়ায় পটিয়ায় গণসমাবেশ

প্রকাশ : ১৩ মে ২০২৩, ১৩:২৯ | অনলাইন সংস্করণ

  পটিয়া প্রতিনিধি

জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী দুদকের মামলা থেকে অব্যাহতি পাওয়ায় চট্টগ্রামের পটিয়া আওয়ামী লীগ ও সর্বস্তরের জনগণের উদ্যোগে গণমিছিল বের করা হয়। 

শুক্রবার (১২ মে) বিকেলে পটিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে হাজার হাজার নেতাকর্মীরা সরকারের উন্নয়ন কর্মকান্ডে’র ব্যানার, ফেস্টুন নিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ করে পুন:রায় উপজেলা পরিষদ এলাকায় শেষ হয়। 

পরে পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম সামশুজ্জমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক রাশেদ মনোয়ার, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, সদস্য দেবব্রত দাশ, বিজন চক্রবর্তী, উপজেলা আ’লীগ নেতা আবদুল খালেক, মুহাম্মদ সেলিম চেয়ারম্যান, মুহাম্মদ ছৈয়দ চেয়ারম্যান, ঋষি বিশ্বাস, রতন চক্রবর্তী, আবু ছালেহ চৌধুরী, এমএ এজাজ চৌধুরী, সৈয়দ মোরশেদ উল্লাহ, বেলাল উদ্দিন, পৌরসভা সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, কাউন্সিলর গোফরান রানা, সরোয়ার কামাল রাজীব, চেয়ারম্যান ইনজামুল হক জসিম, সরোজ সেন নান্টু, মাহাবুবুর রহমান, এমএ হাসেম, আমিনুর ইসলাম খান টিপু, সাহাদাত হোসেন সবুজ, শাহিনুর ইসলাম শানু, বখতিয়ার, মাহাবুবুর হক চৌধুরী, ফৌজুল কবির কুমার, আবুল কাশেম, উপজেলা যুবলীগ আহবায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির, রিটন নাথ মাস্টার, ছাত্রলীগ সভাপতি আরাফাত শাকিল, সাধারন সম্পাদক আবদুল্লাহ আল নোমানসহ হাজার হাজার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। তার ধারাবাহিকতায় পটিয়ার এমপি হুইপ সামশুল হক চৌধুরী’র নেতৃত্বে বিগত ১৪ বছরে সাড়ে ৬ হাজার কোটি টাকার উন্নয়ন সাধিত হয়েছে। সে উন্নয়নে ইর্ষান্বিত হয়ে একটি চক্র হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। কিন্তু সত্য কখনো চাপা থাকে না। তাই হুইপ সামশুল হক চৌধুরী দুদকের দায়েরকৃত মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেয়েছে। দেশ ও পটিয়ার উন্নয়নের স্বার্থে সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।