ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে ৯টি অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৩

সাভারে ৯টি অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৩

সাভারে ব্যাটারীচালিত অটোরিকশা ছিনতাই ও চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় চোরাইকৃত নয়টি অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বেলাল ওরফে বিল্লাল (৩৫), হৃদয় জাবেদ (২৪) ও দুলাল বেপারী (৪২)। তারা সবাই ঢাকার কেরানীগঞ্জে বসবাস করে সাভারে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাই করতেন। এদের মধ্যে দুলাল ব্যাপারী চোরাই অটোরিকশা ক্রয়-বিক্রয়ে জড়িত।

রোববার (১৪ মে) দুপুরে সাভারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এবিষয়ে ব্রিফিং করেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান বলেন, দীর্ঘদিন ধরে তারা সাভারে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাই ও চুরির সাথে জড়িত। বিভিন্ন সময়ে যাত্রীবেশে তারা রিকশা ছিনতাই করতেন। কৌশল হিসেবে তারা দুই থেকে তিনজন একটি অটোরিকশা ভাড়া করেন। এরপর চালককে রাস্তায় কিছু মালামাল আনতে পাঠিয়ে রিকশা নিয়ে চলে যেতেন।

তিনি আরও বলেন, শনিবার এমন একটি চক্রের তথ্য আসে ডিবি পুলিশের হাতে। পরে সেই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীসহ চোরাই রিকশা ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত একজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযানে উদ্ধার হয় নয়টি অটোরিকশা। চক্রের অন্য সদস্যদের ধরতেও অভিযান অব্যাহত রয়েছে।

অটোরিকশা ছিনতাই,চোর চক্র,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত