ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা ও বিশ্ব মা দিবস পালন

রংপুরে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা ও বিশ্ব মা দিবস পালন

রংপুরে পৃথকভাবে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা ও বিশ্ব মা দিবস পালন করা হয়। রোববার (১৪ মে) সকালে উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। রংপুর জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

এসময় পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর প্রতিনিধি, যুগ্ম পরিচালক, এনএসআই, উপজেলা নির্বাহী অফিসার, রংপুর সিটি কর্পোরেশন এর প্রতিনিধি, জেলা আনসার ও ভিডিপি'র প্রতিনিধি, প্রেসক্লাব সভাপতিসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, সকালে বিশ্ব মা দিবস পালন করা হয়। এ উপলক্ষে সকাল ১০টা ৪৫ মিনিটে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে অস্বচ্ছল মায়েদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন । এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.ডব্লিউ.এম. রায়হান শাহ্; মহিলা বিষয়ক অধদিপ্তরের উপ-পরচিালক কাওসার পারভীনসহ সংশ্লষ্টি ব্যক্তিবর্গ উপস্থতি ছিলেন।

আইন-শৃঙ্খলা,সভা,মা দিবস,পালন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত