ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার চাঁদমারী এলাকা থেকে ধারালো ছুরিসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৩ মে) রাত দশটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার চাঁদমারীস্থ প্রকৃত টিম্বার অ্যান্ড স মিলের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ দেশীয় তৈরি দুটি ধারালো ছুরি উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন- ফতুল্লা মডেল থানার মাসদাইরের মৃত শহিদুল্লার ছেলে মো. লিখন (২১) ও জেলার সদর থানার খানপুর বৌ বাজারের মো. খোকার ছেলে জনি (২৪)।

পুলিশ জানায়, শনিবার রাত দশটার দিকে ফতুল্লা চাঁদমারীস্থ প্রকৃত টিম্বার অ্যান্ড স মিলের সামনের রাস্তার উপর দাঁড়িয়ে দেশীয় তৈরি ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের চলাচলরত সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে ডাকাতি করার শলা-পরামর্শকালে স্থানীয় এলাকাবাসী ধাওয়া করে ডাকাত দলের দুই সদস্য লিখন ও জনিকে দুটি ধারালো ছুরিসহ আটক করে। এসময় পালিয়ে যায় শাওন (৩০), রাকিব (২৮) ও কৃষ্ণাসহ (৩২) অজ্ঞাতনামা আরও ২-৩ জন। পরে আটককৃতদেরকে পুলিশের নিকট সোপর্দ করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

ডাকাতির প্রস্তুতি,ডাকাত,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত