ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে এনজিও কর্মীকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

পিরোজপুরে এনজিও কর্মীকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

পিরোজপুরে জাতীয় পর্যায়ে বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর মাঠকর্মী মো. মুঞ্জুর হোসেনকে (২৮) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের নির্মল ঘরামীসহ তার সহযোগীরা। এসময় এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (১৪ মে) সকাল ১১টার দিকে পিরোজপুরের নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের নারিকেল বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নির্মল ঘরামী (৩৮) নামের একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আহত এনজিও কর্মী মঞ্জুর পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মো. আনোয়র হোসেনের ছেলে। আর হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক নির্মল ঘরামী নাজিরপুরের দীর্ঘা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত কর্নধর ঘরামীর ছেলে।

এনজিওটির নাজিরপুর শাখা ব্যবস্থাপক মো. সোহেল সর্দার জানান, মঞ্জুর হোসেন ওই এলাকায় কিস্তি সংগ্রহ করে উপজেলা অফিসের দিকে ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলে এলে এক যুবক তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তার সঙ্গে থাকা প্রায় ৯৬ হাজার টাকা, স্বর্ণের চেনসহ মোবাইল ফোন ও বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয় এবং তাকে মৃত ভেবে ফেলে রেখে যান। স্থানীয় গ্রাম পুলিশ তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক দিপান্বিতা দেবনাথ জানান, তার হাতে, বুকে, মুখেসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের অনেকগুলো জখম রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনজিও কর্মী,কুপিয়ে জখম,ছিনতাই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত