ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুড়িগ্রামে এক বৃদ্ধের লাশ উদ্ধার, আটক ১

কুড়িগ্রামে এক বৃদ্ধের লাশ উদ্ধার, আটক ১

কুড়িগ্রামের রাজারহাটে আজিজুল হক (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার অভিযোগে পুলিশ এক যুবককে আটক করে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছে। এব্যাপারে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার (১৪ মে) সন্ধ্যায় পথচারিরা উপজেলার উমরমজিদ ইউনিয়নের রাজমাল্লীহাটের পূর্বদিকে মাঠে এক বৃদ্ধের লাশ দেখতে পায়। লাশটি একই গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে আজিজুল হকের (৬৫) বলে জানা যায়। খবর পেয়ে সাড়ে ১০টার দিকে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট করে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় পুলিশ হত্যার অভিযোগে একই গ্রামের সুলতান মিয়ার ছেলে মাহফুজার রহমান (৩২)কে আটক করে।

এলাাকাবাসী ও পুলিশ আরও জানায়, মাহফুজার রহমানের সাথে হত্যাকান্ডের শিকার আজিজুল হকের দীর্ঘদিন ধরে কোন্দল চলছিল। এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে বৈঠকও হয়েছিল। সেই জের ধরে মাহফুজার তার লোকজন দিয়ে আজিজুলকে হত্যা করতে পারে।

রাজারহাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, এ ব্যাপারে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা করা হয়েছে। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। সন্দেহভাজন আটক যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে।

লাশ উদ্ধার,হত্যার অভিযোগ,যুবক আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত