ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে গুজব প্রতিরোধ ও উন্নয়নে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময়

রংপুরে গুজব প্রতিরোধ ও উন্নয়নে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময়

রংপুরে "গুজব প্রতিরোধ ও উন্নয়নে গণমাধ্যমের ভূমিকা" শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আঞ্চলিক তথ্য অফিস (পিআইডি), আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: ফেরদৌস আলী চৌধুরী ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিআইডি উপপ্রধান তথ্য অফিসার মো: মশিউর রহমান। এসময় বক্তব্য রাখেন রংপুর প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পি, সিটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হুমায়ুন কবির মানিক, সাংবাদিক মেরিনা লাভলি প্রমুখ ।

উপস্থিত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে এই সভায় গুজব কি, এর উদ্দেশ্য, গুজব কিভাবে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে ব্যঘাত তৈরি করে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা হয়। এর পক্ষে-বিপক্ষে সাংবাদিকগণও বিভিন্ন যুক্তি উপস্থাপন করে।

জেলা প্রশাসক ও পুলিশ সুপার তাদের বক্তব্যে, মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সকল সাংবাদিকদের বিনীত অনুরোধ জানান। এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রংপুর,গুজব,গণমাধ্যম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত