চুরি’র মামলায় ইউপি সদস্য কারাগারে

প্রকাশ : ১৬ মে ২০২৩, ২০:৩৬ | অনলাইন সংস্করণ

  ময়মনসিংহ ব্যুরো

পিকআপ চুরি মামলায় ময়মনসিংহের  ঈশ্বরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো: আলমগীর হোসেনসহ ৪ আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত। এ নিয়ে উপজেলাজুড়ে সমালোচনার সৃষ্টি হয়েছে।    

সে উপজেলার ৪নং আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের ৩নং মৃগালী ওয়ার্ডের বর্তমান সদস্য এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বলে নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান মো: জুবের আলম কবীর রূপক।        

মঙ্গলবার (১৬ মে) দুপুরে ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতের বিচারক ড. রাশেদ হোসাইন আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  

ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন- সুমন, শহীদ মিয়া এবং রবিন মিয়া। তারা সবাই উপজেলার আঠারবাড়ি এলাকার বাসিন্দা।    

ময়মনসিংহ আইনজীবি সমিতির সদস্য অ্যাডভোকেট এবিএম ফজলুল করিম  এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি চুরি মামলায় আসামিরা বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করেছিল। এ সময় আদালতের বিচারক তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মামলার বাদি আ: রশিদ জানান, বিগত ইউনিয়ন পরিষদের নির্বাচনের আগে আমার একটি পিকআপ গাড়ী চুরি করে নিয়ে যায় আসামিরা। এনিয়ে এলাকায় একাধিক শালিস বৈঠক হলে তারা গাড়ীটি ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু শেষতক গাড়ী ফেরত না দেওয়া আমি আদালতে মামলা দায়ের করি।  

এছাড়াও ইউপি সদস্য আলমগীর হোসেনের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে বলেও জানান মামলার বাদি।