ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে মতবিনিময় সভা ও ট্যাব বিতরণ

রংপুরে মতবিনিময় সভা ও ট্যাব বিতরণ

রংপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান প্রজন্ম স্মার্ট এন্ড ইয়ং সোলজারদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা ও ৮৬ টি ট্যাব বিতরণ করা হয়। মঙ্গলবার (১৬ মে) দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে পরিসংখ্যান অফিসের সহযোগীতায় জেলা প্রশাসক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান।

রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শক (অপারেশনস্) এসএম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) উত্তম কুমার পাল পিপিএম, পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের উপপরিচালক (কলেজ) মোঃ উমর ফারুক।

এতে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.ডব্লিউ.এম. রায়হান শাহ্, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: আব্দুল মান্নান, জেলা শিক্ষা অফিসার মোঃ এনায়েত হোসেন প্রমূখ।

পরে মহানগরীর ৮৬টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

মতবিনিময়,ট্যাব,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত