ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পরিদর্শন করলেন রেলমন্ত্রী

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পরিদর্শন করলেন রেলমন্ত্রী

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বুধবার (১৭ মে) সকাল সাড়ে ৮ টার দিকে তিনি চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পৌঁছেন। এসময় তিনি রেলওয়ে স্টেশনের বিভিন্ন অংশ ঘুরে দেখেন।

মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর হোসেন, রেলওয়ের ব্যবস্থাপক মো. আবিদুর রহমান, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা ইতি ধর, রেলওয়ে চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী, রেলওয়ে পূর্বাঞ্চলের আরএনবি কমান্ড্যান্ট রেজওয়ানুর রহমান, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম প্রমুখ।

এর আগে রেলমন্ত্রী মঙ্গলবার সকালে দোহাজারী-কক্সবাজার রেলপথ নির্মাণ প্রকল্পের নির্মাণাধীন কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশনে পরিদর্শন করেন।

মঙ্গলবার দুপুরে তিনি দোহাজারী থেকে রামু হয়ে কক্সবাজার এবং রামু হতে মায়ানমারের নিকটে ঘুনদুম পর্যন্ত সিঙ্গেল লাইন ডুয়েলগেজ ট্র্যাক নির্মাণ প্রকল্পের লট-২ এর কাজের অগ্রগতি পরিদর্শন এবং রামু সাইট অফিসে প্রকল্প সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করেন।

দোহাজারী থেকে রামু হয়ে কক্সবাজার এবং রামু থেকে মায়ানমারের ঘুনদুম পর্যন্ত সিঙ্গেল লাইন ডুয়েলগেজ ট্র্যাক নির্মাণ প্রকল্পের লট-১ এর কাজের অগ্রগতি পরিদর্শন এবং হারবাং সাইট অফিসে প্রকল্প সংশ্লিষ্টদের সঙ্গে সভা করেন রেলমন্ত্রী।

চট্টগ্রাম,রেলমন্ত্রী,রেলওয়ে
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত