হালুয়াঘাটে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

প্রকাশ : ১৭ মে ২০২৩, ২১:০০ | অনলাইন সংস্করণ

  দেওয়ান নাঈম, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে চলতি বোরো মৌসুমে অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৭ মে) সকালে হালুয়াঘাট খাদ্য গুদাম চত্বরে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুর রশিদ,সদস্য কবিরুল ইসলাম বেগ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো.আব্দুল্লাহ আল মামুন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আলাল উদ্দিন, হালুয়াঘাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় মোহন দত্ত, নাগলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপায়ন দত্ত মজুমদার,উপজেলা যুবলীগ নেতা মো.মনিরুজ্জামান মনির প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবলীগ নেতা রেজাউল করিম ইরান তালুকদার । 

হালুয়াঘাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় মোহন দত্ত জানায়, চলতি মৌসুমে ৩০ টাকা কেজি দরে ৪ হাজার ১০৬ মেট্রিক টন ধান, ৪৪ টাকা কেজি দরে ১ হাজার ৮৫৭ মেট্রিক টন চাউল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত অভ্যন্তরীন এই ধান ও চাল সংগ্রহ চলবে।