ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

টাঙ্গাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

টাঙ্গাইলের বাসাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (১৭ মে) সকালে উপজেলার কাশিল ইউনিয়নের জোড়বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার গড়াশিন মধ্যপাড়ার আবুল মিয়ার ছেলে হাবিল মিয়া (১৭) ও একই উপজেলার হুগড়া ইউনিয়নের ময়শানন্দনাল গ্রামের মঞ্জুরুল ইসলামের মেয়ে রিতা আক্তার (১৫)। তারা দু’জনেই ভাতকুড়া এলাকায় আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড এর শ্রমিক হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাবিল ও রিতা আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেডে একত্রে শ্রমিকের কাজ করার সুবাদে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি বিষয়টি জানাজানি হলে পারিবারিকভাবে তাদের প্রেমের সম্পর্কটি মেনে নেয়নি পরিবার। মঙ্গলবার সন্ধ্যায় তারা দু’জনে কর্মস্থল থেকে পালিয়ে যায়। তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। পরে সকালে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। এসময় প্রেমিক হাবিলের পরিবার ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

জোড়বাড়ী লেভেলক্রসিংয়ের গেট কিপার সুলতান মাহমুদ বলেন, ভোর ৪টার দিকে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়। পরে রেলওয়ে পুলিশ এসে নিহতদের মরদেহ নিয়ে যায়।

ঘারিন্দা রেলওয়ে পুলিশের সহকারি উপ-পরিদর্শক ফজলুল হক জানান, প্রেমঘটিত কারণে তারা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ট্রেন,প্রেমিক যুগল,আত্মহত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত