শ্রীপুরে স্ত্রীকে হত্যার পর সন্তান নিয়ে পালালেন স্বামী 

প্রকাশ : ১৮ মে ২০২৩, ১৬:৩২ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর চার বছরের শিশুকন্যাকে নিয়ে পালিয়ে গেছেন স্বামী। বৃহস্পতিবার (১৮ মে) সকালে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া (সলিং মোড়) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাসরিন আক্তার (২০) স্থানীয় গ্রামের মজনু মিয়ার মেয়ে। 

অভিযুক্ত স্বামী হৃদয় হাসান গাজীপুরের সালনা এলাকার হাজী আলীমন ইসলামের ছেলে। 

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে থানা পুলিশ। 

নিহতের মা বিনা আক্তার বলেন, পারিবারিকভাবে পাঁচ বছর আগে হৃদয়ের সঙ্গে আমার মেয়েকে বিয়ে দেই। শ্বশুর বাড়িতে মেয়ের তেমন সুখ ছিল না। স্বামী কাজ করতো না। মাঝে মধ্যে রাজমিস্ত্রির কাজ করতো। এসব কারণে প্রায় সময় তাদের সংসারে অশান্তি লেগেই থাকতো। মেয়ের সুখের কথা চিন্তা করে এক বছর আগে স্বামীসহ মেয়েকে বাপের বাড়িতে নিয়ে আসি। এখানেও আমার মেয়েকে মাঝে মধ্যে নির্যাতন করতো। একাধিকবার সতর্ক করা হয়েছে। অবশেষে আমার মেয়েকে হত্যা করে আমার নাতনীকে নিয়ে পালিয়ে গেছে হৃদয় হাসান। 

শ্রীপুর থানার (ওসি) এএফএম নাসিম জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।