হালুয়াঘাটে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

প্রকাশ : ১৯ মে ২০২৩, ১৬:৩২ | অনলাইন সংস্করণ

  দেওয়ান নাঈম, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে ২০২২-২৩ অর্থ বছরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ মে) সকালে উপজেলা পরিষদের অডিটরিয়াম হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহযোগিতায় উপজেলার ১১০ জনকে শিক্ষা বৃত্তি  প্রদান ও ৩০ জনের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহঃসভাপতি আবদুর রশিদ, মোর্শেদ আনোয়ার খোকন, সদস্য কবিরুল ইসলাম বেগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, হালুয়াঘাট ও ধোবাউড়া সার্কেল এর সহকারী পুলিশ সুপার এস এম আহসান হাবীব, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায়, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান মি.ভদ্র ম্রং, সাধারণ সম্পাদক মি.জেমস জর্নেশ চিরানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রমূখ।