ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ২

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ২

কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরে জুয়া (কেরাম) খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ গ্রামের কান্তিনগর ভুতপাড়া এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নিহতরা হলেন- বোয়ালদাহ গ্রামের কান্তিনগর ভুতপাড়া এলাকার মৃত আবুল খায়েরের ছেলে ওমর আলী (৬৫) এবং একই এলাকার সুকরান সর্দারের ছেলে মিরাজ সর্দার (৫০)। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গছে, হাটশ-হরিপুর ইউনিয়নের ভূতপাড়া মোড়ের স্থানীয় বাসিন্দা নান্নু মিয়ার ছেলে আরিফের চা দোকানে নিয়মিত কেরাম বোর্ডে জুয়ার আসর বসে। সেখানেই দীর্ঘদিন ধরে জুয়া খেলে আসছে বিভিন্ন বয়সী যুবকরা। এতে খেলায় প্রায় প্রতিদিনই ঘটে টাকা হার-জিতের ঘটনা। এখানে এই নিয়ে প্রায় ঘটে সংঘর্ষের ঘটনা। নিহত ওমর আলী ও মিরাজ হোসেনের ছেলেরাও ওই চা দোকানে জুয়া খেলে মোটা অঙ্কের টাকা হেরে যায়। এই নিয়ে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে আরিফের চা দোকানে গিয়ে চড়াও হন। এতে তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতি, ধাক্কাধাক্কি এবং সংঘর্ষে রূপ নেয়। দুইপক্ষের মধ্যে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষ চলাকালে মাথায় লাঠির আঘাত খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওমর আলী। এসময় বুকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন মিরাজ হোসেন। তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওমর আলী ও মিরাজ হোসেনকে মৃত ঘোষণা করেন।

হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মুশতাক হোসেন মাসুদ বলেন, হঠাৎ করে কেরাম খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তবে তাদের মধ্যে কোনো পূর্ব শত্রুতা ছিল না।

এদিকে, এই ঘটনাকে নিয়ে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জুয়া,সংঘর্ষ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত