ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যার আসামী রাজধানীর নর্দ্দা থেকে গ্রেপ্তার

রূপগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যার আসামী রাজধানীর নর্দ্দা থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঘটনার চারদিনের ভেতর চাঞ্চল্যকর শিশু ইয়ামিন হত্যার রহস্য উদঘাটন করেছে র‍্যাব-১। পারিবারিক কলহের জেরে তুলে নিয়ে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ, বালুর সাথে মুখ চেপে ধরে লোমহর্ষকভাবে শিশু ইয়ামিনকে হত্যা করে সৎ পিতা ফরিদ।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় যৌথ অভিযানে তাকে রাজধানীর নর্দ্দা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার (২০ মে) দুপুরে র‍্যাব-১ এর পূর্বাচল ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কোম্পানীর কমান্ডার এএসপি জুলফিকার আলী।

সংবাদ সম্মেলনে কোম্পানী কমান্ডার জানান, গত সোমবার (১৫ মে) রাজধানীর মেরুল বাড্ডা এলাকার ফিরোজ আলম মাসুদের ছোট ছেলে ও স্থানীয় আনন্দ নগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের কেজি ওয়ানের শিক্ষার্থী শিশু ইয়ামিন (৮) কে বাড়ীর সামনে থেকে ঘুরতে নিয়ে যাবার কথা বলে সিএনজিতে তুলে নিয়ে যায় সৎ পিতা ফরিদ। এসময় বাড্ডা থানা থেকে ফোন আসে স্ত্রী আমেনা তাকে তালাক দিয়েছেন। এতে ক্ষিপ্ত হয়ে ইয়ামিনকে বিভিন্ন জায়গার ঘুরানোর পর রাতে রূপগঞ্জের পিতলগঞ্জ মধুখালী এলাকায় বালুর মাঠে এনে নির্মমভাবে হত্যা করে সে। মঙ্গলবার (১৬ মে) সকালে রূপগঞ্জ থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে। পরে বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে রূপগঞ্জে এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঐদিন সন্ধ্যায় থানায় এসে পরিবারের লোকজন শনাক্ত করেন মরদেহটি শিশু ইয়ামীনের। এ ঘটনায় বুধবার (১৭ মে) শিশুর পিতা ফিরোজ আলম মাসুদ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে র‍্যাব -১। পরে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান থানার নর্দ্দা এলাকা থেকে প্রধান আসামী সৎ বাবা ফরিদকে আটক করেন তারা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সৎ পিতা ফরিদ শিশু ইয়ামীনকে হত্যার এ বর্ণনা দেন। এদিকে, আটক ফরিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহত শিশুর পিতা-মাতা।

হত্যা,আসামী,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত