চাঁদপুরে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ১

প্রকাশ : ২১ মে ২০২৩, ১৩:৩০ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ৩৯০ বোতল ফেনসিডিল ও ২৭ কেজি গাঁজাসহ শরীয়তপুরের মাসুদ পারভেজ সুমন (৩৪) কে গ্রেফতার করেছে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। মাদকবিরোধী নিয়মিত অভিযানকালে হাজীগঞ্জ এনায়েতপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার সাথে থাকা পাইভেট কারটিও জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম। 

শনিবার (২০ মে) দুপুরে পুলিশ তাকে চাঁদপুর আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন। 

গ্রেফতারকৃত সুমন পার্শ্ববর্তী জেলা শরীয়তপুর গোসাইরহাট থানার চরজংসুরগাঁও গ্রামের মো. শহীদুল্লাহর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেডিং টীম শুক্রবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত পরিদর্শক বাপন সেনের নেতৃত্বে হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর বাস স্ট্যান্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় মাদক বিক্রেতা মাসুদ পারভেজ সুমনকে একটি সাদা রঙের প্রাইভেট কার, ৩৯০ বোতল ফেনসিডিল ও ২৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক বাপন সেন বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু  করেছে। তিনি বলেন, আমাদের এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।