ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে মধ্য বিল থেকে এক বৃদ্ধা নারীকে উদ্ধার করলো পুলিশ 

নান্দাইলে মধ্য বিল থেকে এক বৃদ্ধা নারীকে উদ্ধার করলো পুলিশ 

ময়মনসিংহের নান্দাইলে মধ্য বিলে খাদের কিনারায় ঝোঁফরা থেকে ৭৫ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধা নারীকে উদ্ধার করেছে নান্দাইল মডেল থানার পুলিশ। শনিবার (২০ মে) দুপুরে উপজেলার মুসুল্লি ইউনিয়নের মধ্য দাররা বিলের এক খাদের কিনারা থেকে ওই নারীকে উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শফিকুল ইসলাম ও ফারুক নামে হাঁসের খামারী স্থানীয় দুই যুবক হাঁসকে খাওয়াতে বিলে যান। মধ্য বিলে গিয়ে দেখতে পায় এক বৃদ্ধা নারী খাদের কিনারায় ঝোঁফরায় পড়ে রয়েছে। তারা বিষয়টি তাদের প্রতিবেশী ভাই রুবেলকে জানায়। সে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে সাথে সাথে জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দেন। তাৎক্ষণিক নান্দাইল মডেল থানার এসআই রুবেলের নেতৃত্বে একটি টীম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ওই বৃদ্ধা নারীকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

জরুরি নাম্বারে ফোন দেওয়া যুবক রুবেল জানান, এই বৃদ্ধা মা'কে হয়তো তার আপনজনেরা তাদের বোঝা মনে করে দুই থেকে তিন দিন পূর্বে ওই বিলের মাঝখানে রেখে গেছে। আমার প্রতিবেশী ভাইয়েরা যদি হাঁস ছড়াতে ওই বিলে না যেতো আর দুই এক দিন গেলে হয়তো এমনিতেই তিনি মারা যেতেন। রাখে আল্লাহ, মারে কে।

স্থানীয়রা জানান, বিলের মধ্য থেকে উদ্ধার হওয়া ওই বৃদ্ধা নারীকে এক নজর দেখতে শতশত মানুষের ভীড় জমেছে। কেউ তাকে চিনতে পারেনি। অন্য কোন এলাকা থেকে এনে হয়তো রেখে গেছে।

নান্দাইল মডেল থানার ওসি রাশেদুজ্জামান জানান, আমরা জরুরি সেবার নাম্বারের ফোন পেয়ে এই বৃদ্ধা নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি। যারা এমন কাজ করেছে তাদের খোঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করছি।

নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের ডাক্তার মাহাবুব জানান, ওই নারী শারিরীকভাবে খুবই দূর্বল। তিনি কথা বলতে পারছেন না। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। শরীরে শক্তি ফিরে ফেলে হয়তো নিজের পরিচয় বলতে পারবেন। আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি।

বৃদ্ধা,উদ্ধার,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত