সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশ : ২২ মে ২০২৩, ১৪:৪৫ | অনলাইন সংস্করণ

  সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার বিনেরপোতায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। রোববার (২১ মে) রাত ৮টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা ব্রীজের পশ্চিম পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহত এসএসসি দুই পরীক্ষার্থী হলো, জেলার পাটকেলঘাটা ডাকবাংলোর তত্বাবধায়ক রফিকুল ইসলামের ছেলে আকাশ হোসেন (১৭) ও পাটকেলঘাটা কালিবাড়ি এলাকার নিমাই সরকারের ছেলে অংকুশ সরকার (১৭)। তারা দুজনই পাটকেলঘাটা বহুমুখি উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র। তারা রোববারের এসএসসি পরীক্ষায়ও অংশ নিয়েছিল।

পুলিশ জানায়, আকাশ ও অঙ্কুশ একটি মোটরসাইকেলে করে সাতক্ষীরা থেকে পাটকেলঘাটার সুরুলিয়া গ্রামের নিজেদের বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে রাত ৮টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা ব্রিজের ওপর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আকাশ ও অঙ্কুশ ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যেয়ে কিশোর দু’ছেলেকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। মোটরসাইকেলটি ট্রাকের ধাক্কায় চ্যাপ্টা হয়ে গেছে। ট্রাকটি মোটরসাইকেলে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে গেছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, বিনেরপোতা এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতদের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তিনি আরও জানান, ঘাতক ট্রাক ও চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।