ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়ায় পিরোজপুরে বিক্ষোভ ও সমাবেশ

প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়ায় পিরোজপুরে বিক্ষোভ ও সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদানকারী বিএনপি নেতাকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মে) সকালে পিরোজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ এর ব্যানারে অনুষ্ঠিত মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের পুরানো ডিসি অফিস মৎসজীবী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়। একই স্থানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা মৎস্যজীবীলীগের আহবায়ক শিকদার চান, যুবলীগের সহঃসভাপতি জাহিদ হোসেন পিরু, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, গোপাল বসু, জেলা স্বেচ্ছাসেবকলীগ সহঃসভাপতি ইমরান হোসেন ও মোস্তাফিজুর রহমান সোহাগ, শেখ হাসান মামুন, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক ও সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা রাজশাহীতে বিএনপির সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার জোর দাবি জানান।

হত্যা,হুমকি,বিক্ষোভ,সমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত