শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জে বিক্ষোভ মিছিল

প্রকাশ : ২২ মে ২০২৩, ১৭:০৪ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক,সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২২ মে) দুপুরের দিকে শহরের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয় এবং দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সহঃসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, ইসাহাক আলী, ফিরোজ ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ড.জান্নাত আরা তালুকদার হেনরী, পৌর আ’লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সদর থানা আ’লীগের সভাপতি এ্যাড.আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল প্রমূখ। 

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোনো লাভ হবে না। আমরা জেলা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীরা দাঁত ভাঙা জবাব দিবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছে। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের একযোগে মাঠে থেকে কাজ করার আহবান জানান। এ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।