যৌতুকের টাকা না পেয়ে শাশুড়ীকে পেটালো জামাই

প্রকাশ : ২২ মে ২০২৩, ২২:২৮ | অনলাইন সংস্করণ

  হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

প্রতীকী ছবি

যৌতুকের টাকার জন্য হাতীবান্ধায় স্ত্রী, শাশুরী, শ্যালক, নানী শাশুরী সহ ৫ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সোহাগের বিরুদ্ধে। থানায় অভিযোগ দিয়েছেন ওই গৃহবধুর চাচা খাইরুল ইসলাম।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানাগেছে, প্রায় দেড়বছর আগে উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামের সহিদার রহমানের মেয়ে মিম আক্তারের সাথে সিংগীমারাী গ্রামের আবেদ আলীর ছেলে সোহাগের বিবাহ হয়। কিন্তু প্রায় সময় যৌতুকের টাকার জন্য সোহাগ তার স্ত্রী মিম আক্তার কে মারপিট করতো। শুক্রবার রাতে আবারো যৌতুকের টাকা দাবী করে সোহাগ তার স্ত্রীকে মারপিট করে। মিম আক্তার এর ছোট ভাই দেখতে গেলে তাকেও মারপিট করে।  মোবাইল মাধ্যমে এ খবর শুনে মিম আক্তারের মা লাকী বেগম, খালা লাভলী বেগম ও দাদী ছকিনা বেগম দেখতে গেলে এক পর্যায়ে সোহাগ ও তার বাবা আবেদ আলী মা, চাচা যৌর্থ্য ভাবে পরার্মশ করে ঘড়ে দরজা বন্ধ করে সকলকেই এলো পাতারি মারপীট করেন, এতে  সকলেই আহত হয়। এ সময় মীমকে যেতে না দিলেও অপর আহতরা স্থানীয় লোকজনের সহয়তায় চলে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। মিম আক্তারের চাচা খাইরুল ইসলাম বাদী হয়ে হাতীবান্ধা থানায় অভিযোগ দিলে পুলিশ শনিবার রাতে মিম আক্তারকে তার স্বামী সোহাগের বাড়ী থেকে উদ্ধার করে।

এ বিষয়ে সোহাগের বাবা আবেদ আলী তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা আমাদেরকে ফাঁসানোর জন্য যৌতুকের মিথ্যা অভিযোগ থানায় দিয়েছে।

থানা অফিসার ইনর্চাজ শাহা আলম জানান তদন্ত সাপেক্ষে অভিযোগের বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।