বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক ইউনিট সিলেট অঞ্চলের অভিষেক অনুষ্ঠিত

প্রকাশ : ২৪ মে ২০২৩, ০৭:৫২ | অনলাইন সংস্করণ

  হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক ইউনিট সিলেট অঞ্চলের অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। রবিবার হোটেল ক্রিস্ট্যাল রোজে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক অগ্রণী ইউনিট সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলমের সঞ্চালনায় ও সভাপতি রুবেল আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড, সিলেট সার্কেল সচিবালয় ও পিসিএমডি এর মহাব্যবস্থাপক মোঃ আশেক এলাহী ও দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি তাহমিন আহমেদ ,সিলেট জেলা ক্রীড়া সংস্থা এর সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম। এছাড়াও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, অগ্রণী ব্যাংক এর পশ্চিম অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মো. আবদুল লতিফ,পূর্ব অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মোর্শেদা আক্তার, সিলেট সার্কেল এর উপ-মহাব্যবস্থাপক মোঃ আজিজুর রহমান, অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আজিজুল হক,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক ইউনিটের সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী রোমেল প্রমুখ।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক ইউনিট সিলেট কর্তৃক প্রকাশিত "স্বপ্নদ্রষ্টার পথে" নামক স্মরনিকার মোড়ক উন্মোচন করা হয়।
এ সময় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক ইউনিট সিলেট এর নবগঠিত কমিটিকে স্বাগত জানান এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করার আহ্বান জানান। এছাড়াও বক্তারা বঙ্গবন্ধুর স্মৃতিচারণসহ অগ্রণী ব্যাংকের সফলতা ও ব্যাংকিং বিষয় নিয়ে নানাবিধ আলোচনা করেন।