প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ নেই: মেয়র ফয়সাল বিপ্লব  

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৬:১৬ | অনলাইন সংস্করণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেছেন, লন্ডন থেকে বসে যতই ষড়যন্ত্র কর, কোনো লাভ হবে না। শেখ হাসিনা তাঁর গতিতেই চলবে। আজ থেকে ৪২ বছর আগে শূন্য হাতে জীবনের মায়া ভুলে এ দেশে এসেছে বাংলার মানুষের জন্য। সুতরাং বাংলার মানুষ তাকে ভালোবাসে। তাই তো তিনি আজ সফল বিশ্ব নেতাদের একজন। 

মঙ্গলবার (২৩ মে) বিকেলে শিলই ইউনিয়নের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মেয়র আরো বলেন, ইংল্যান্ড এর প্রধানমন্ত্রী ঋষি সুনাক আমাদের দেশরত্ন শেখ হাসিনাকে অর্থনৈতিক নেতা বলে। এটা সম্ভব হয়েছে তার দূরদর্শিতার জন্য। তার পক্ষেই সম্ভব অসম্ভবকে সম্ভব করা। তিনি শিলই আওয়ামী নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি আসছে সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ ৩ আসন থেকে মনোনয়ন চাইবো, আপনারা আমার পাশে থাকবেন। 

শিলই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল কবির মাস্টার, শিলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ মৃধা প্রমুখ। অন্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান লাকুম।  

আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা, পৌর ছাত্রলীগ সভাপতি নছিবুল ইসলাম নোবেল, থানা ছাত্রলীগ সভাপতি সুরুজ মিয়া, ওসমান মেম্বার, মনির মেম্বার, নুরু মেম্বার, মোতালেব মেম্বার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোস্তফা ভূইয়া, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ মজনু খান, সহঃসভাপতি দিল মোহাম্মদ, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সদর থানা যুবলীগ আনিছ সিকদার, সিনিয়র সহঃসভাপতি শিলই ইউনিয়ন ছাত্রলীগ আঃ রহিম হালদার, ইউনিয়ন যুবলীগ সভাপতি হাজী আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক শাহআলম, মহিলা মেম্বার দুলালী, হানিফা মেম্বার প্রমুখ।