ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পুলিশের সামনেই এক ঘুষিতে সাংবাদিকের নাক ফাটিয়ে দিল মাদকসেবী

পুলিশের সামনেই এক ঘুষিতে সাংবাদিকের নাক ফাটিয়ে দিল মাদকসেবী

জামালপুরের মাদারগঞ্জ থানা কম্পাউন্ডে পুলিশের সামনেই ঘুষি মেরে সাংবাদিক মোহাম্মদ শাহীনের (২৬) নাক ফাটিয়ে দিয়েছে মারুফ হাসান (২২) নামের এক মাদকসেবী। এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় আহত সাংবাদিককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৪ মে) বিকাল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। এনিয়ে স্থানীয় সাংবাদিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সাংবাদিক শাহীন মোহাম্মদ জাতীয় দৈনিক কালবেলা পত্রিকার মাদারগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। তিনি উপজেলার বালিজুড়ি বাজার এলাকার মো: তৈয়ব আলীর ছেলে। এছাড়াও তিনি জামালপুর অনলাইন নেটওয়ার্ক এসোসিয়েশনের সদস্য।

ভুক্তভোগী জানায়, বিকেলে মাদারগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে কয়েকজন মাদকসেবীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ঘটনাটি জানতে পেরে পেশাগত তথ্য সংগ্রহে ডিবি পুলিশের পিছু নেয় সাংবাদিক শাহীন। এ সময় জোনাইল এলাকার আশরাফ হোসেনের ইট খোলার সামনে গেলে হঠাৎ মাদকসেবী মারুফ হাসান ওই সাংবাদিকের দিকে তেড়ে আসে। এ ঘটনায় তার পরিচয় জানতে চাইলে সে নিজেকে মাদকসেবী বলে হুংকার দিয়ে সাংবাদিককে মারধর করতে উদ্যত হয়। এ সময় ইটভাটার শ্রমিকরা এগিয়ে এসে ঘটনাটি নিভৃত করে।

পরে বিষয়টি ভুক্তভোগী সাংবাদিক থানা-পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে ওই মাদকসেবীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সময় পুলিশের গাড়ি থেকে নেমেই থানা কম্পাউন্ডে দাঁড়িয়ে থাকা ওই সাংবাদিকের ওপর হামলা করে এক ঘুষিতে নাক ফাঁটিয়ে দেয় এই মাদকসেবী। পরে পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই সাংবাদিককে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে উপযুক্ত শাস্তি নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন মাদারগঞ্জ থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সজল কুমার সরকার। তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক এবং অনাকাংঙ্খিত। এ ঘটনায় অভিযুক্ত মারুফ হাসানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঘুষি,সাংবাদিক,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত