ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

৯০ অসহায় পরিবারের মাঝে মসিকের সেলাই মেশিন বিতরণ

৯০ অসহায় পরিবারের মাঝে মসিকের সেলাই মেশিন বিতরণ

আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৯০টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। কর্পোরেশনের নিজস্ব তহবিল থেকে এসব সেলাই মেশিন প্রদান করা হয়।

বুধবার (২৪ মে) দুপুরে মসিকের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে মেয়র মো: ইকরামুল হক টিটু উপকারভোগীদের হাতে এসব মেশিন তুলে দেন।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে মেয়র টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারী উন্নয়নে ব্যাপক অগ্রগতি সাধিত হয়েছে। আর এ কারণেই বর্তমানে সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে সকল পর্যায়ে নারীরা সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। সেই সঙ্গে নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং সকল ক্ষেত্রে তাদের অংশগ্রহণের সুযোগ আরও প্রসারিত করার লক্ষ্যে বর্তমান সরকার নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে । এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ৯০টি পরিবারে সেলাই মেশিন বিতরণ করা হল। এতে আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে তাদের উন্নয়ন ঘটবে বলে আশা করছি।

এ সময় মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: ইউসুফ আলীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শামীমা আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি শীতল সরকার, সচিব মো: আরিফুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাসুদ রানা প্রমূখ।

মসিক,সেলাই মেশিন,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত