ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনার অধীনে কোন নিবার্চনে বিএনপি যাবে না: ব্যারিস্টার খোকন

শেখ হাসিনার অধীনে কোন নিবার্চনে বিএনপি যাবে না: ব্যারিস্টার খোকন

শেখ হাসিনার অধীনে কোন নিবার্চনে বিএনপি যাবে না বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তিনি বলেন, আপনারা অনেক উন্নয়ন করছেন, ভয় কিসের? নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন দিন। প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহবান জানান তিনি।

শুক্রবার (২৬ মে) বিকালে নোয়াখালীর কোম্পানিগঞ্জে মওদুদ আহমেদর নিজ বাড়িতে সাবেক উপ-রাষ্ট্রপতি, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আইনের শাসন, মানবাধিকার ও জনগনের ভোটাধিকার রক্ষায় মওদুদ আহমদ জীবনের শেষ সময় পর্যন্ত কাজ করেছেন। তিনি মওদুদ আহমদের কর্মময় জীবনী ও স্মৃতি তুলে ধরে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কোম্পানিগঞ্জ উপজেলার আহবায়ক কমিটির নেতা বেলায়েত হোসেন স্বপনের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সদস্য মাহমুদুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন মওদুদ আহমদের সহধর্মীনী হাছনা মওদুদ, ব্যারিস্টার আবদুল্লা আল মাসুদ, কবিরহাট উপজেলার সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবদুর রহিম, পোরসভার আহবায়ক সাবেক ছাত্রনেতা মোস্তাফির রহমান মঞ্জু, এডভোকেট আজম খানসহ স্থানীয় বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

নিবার্চন,বিএনপি,নিরপেক্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত