হালুয়াঘাটে নবাগত শিক্ষকদের বরণ ও অবসরে যাওয়া শিক্ষকদের সম্মাননা প্রদান

প্রকাশ : ২৮ মে ২০২৩, ১৪:৩২ | অনলাইন সংস্করণ

  হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে নবাগত শিক্ষকদের বরণ ও অবসরে যাওয়া শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (২৭ মে) দুপুরে উপজেলা পরিষদের অডিটরিয়াম হলরুমে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি হালুয়াঘাট উপজেলা শাখার আয়োজনে নবাগত শিক্ষকদের বরণ ও অবসরে যাওয়া শিক্ষকদের সম্মাননা প্রদান সংগঠনটির সভাপতি মোহাম্মদ আক্তার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় নবাগত শিক্ষকদের ফুল দিয়ে বরণ ও অবসরে যাওয়া শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং।

প্রধান আলোচক ছিলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহঃসভাপতি আবদুর রশিদ, মোরশেদ আনোয়ার খোকন, সহকারি কমিশনার (ভূমি) জিনিয়া জামান, অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায়, উপজেলা শিক্ষা কর্মকর্তা বিনয় চন্দ্র শর্মা, সহকারী শিক্ষা কর্মকর্তা মঞ্জুরুল হক জুয়েল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার রতন দাস, হালুয়াঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সভাপতি ও বন্ধন ফাউন্ডেশন এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান (কামরুল), হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম প্রমূখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি হালুয়াঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।