ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার

সাভারে ছিনতাই হওয়া টাকা উদ্ধার, গ্রেপ্তার ৩

সাভারে ছিনতাই হওয়া টাকা উদ্ধার, গ্রেপ্তার ৩

সাভারে প্রকাশ্যে ছিনতাই হওয়া সাড়ে ২৫ লাখ টাকার মধ্যে ১১ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজন পেশাদার ছিনতাইকারী গ্রেপ্তার ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

রোববার দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এবিষয়ে ব্রিফিং করেন ঢাকা জেলার পুলিশ সুপার মো.আসাদুজ্জামান।

পুলিশ সুপার মো.আসাদুজ্জামান বলেন, গত ৭ মে সকালে ইসলামী ব্যাংকের মার্কেটিং ম্যানেজার হাবিবুর রহমান ও সিকিউরিটি নাঈম পঁচিশ লক্ষ ষাট হাজার টাকা জমা দিতে ব্যাংকের হেমায়েতপুর শাখায় যাচ্ছিলেন। পথে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল ষ্ট্যান্ডে তাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে একটি প্রাইভেটকার যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় ব্যাংকের এজেন্ট শাখার মালিক মো.ফয়জুল হক সাভার মডেল থানায় মামলা দায়ের করলে (মামলা নং-২৯) উন্নত প্রযুক্তির সাহায্যে শনিবার রাতে নারায়ণগঞ্জ ও পটুয়াখালী থেকে ছিনতাইকারী মো.শিমুল (৩৬), তাওহিদ ইসলাম (৪৫) ও জসিম উদ্দিনকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে ১১ লক্ষ টাকা উদ্ধার ও অপরাধে ব্যবহৃত গাড়িটি আটক করা হয়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গ্রেপ্তারকৃত এই ছিনতাইকারীদের নামে রাজধানী ঢাকাসহ বিভিন্ন থানায় নানা অপরাধে একাধিক মামলা রয়েছে। দুপুরে আসামীদের সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাভার,ছিনতাই,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত