ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অন্তঃসত্ত্বা নারী হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই, গ্রেফতার ৪

অন্তঃসত্ত্বা নারী হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই, গ্রেফতার ৪

সিরাজগঞ্জে বিউটি খাতুন (২৫) নামে অন্তঃসত্ত্বা বিধবা নারীকে হত্যার ৫ বছর পর হত্যার রহস্য উদঘাটন করেছে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)।

অন্তঃসত্ত্বা বিউটি বিয়ের চাপ দেয়ায় পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়। এ ঘটনায় নারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হত্যার সঙ্গে জড়িত স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন, এনায়েতপুর থানার ব্রাহ্মণগ্রামের মৃত আমির হোসেনের ছেলে স্বপন ব্যাপারী (৩৭), মৃত জসিম উদ্দিনের ছেলে মো. মমিন (৫৫), মমিনের স্ত্রী আনু বেগম (৪০) এবং আব্দুর রাজ্জাকের ছেলে ওমর ফারুক (২৮)।

সোমবার দুপুরে পিবিআই’র পুলিশ সুপার রেজাউল করিম সিরাজগঞ্জ পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার রেজাউল করিম জানান, এনায়েতপুর থানার ব্রাহ্মণগ্রাম গ্রামের মো. সাচ্চু মিয়ার মেয়ে বিউটি খাতুনের বিয়ে হয় ২০১৪ সালে। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে পারিবারিকভাবে মিমাংসার মাধ্যমে বিউটি তার স্বামী তালাক দিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছিল। এ সময় প্রতিবেশি আব্দুর রাজ্জাকের ছেলে ওমর ফারুকের সঙ্গে কথা বলতো এবং মাঝে মধ্যে ওমর ফারুক বিউটিকে বিয়ের প্রস্তাব দিতো। এর মধ্যে স্থানীয় প্রভাবশালী স্বপন ব্যাপারি বিউটির সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে থেকে শারীরিক সম্পর্ক তৈরি হয়। ২ মাসের সম্পর্কে বিউটি অন্ত:সত্বা হয়ে গেলে স্বপনকে বিয়ে জন্য চাপ দেয় বিউটি। কিন্তু স্বপন বিবাহিত হওয়ায় বিউটিকে বিয়ে করতে অস্বীকার করে। একপর্যায়ে স্বপন বিউটিকে হত্যার পরিকল্পনা করে এবং বিউটির ছোট খালাকে টাকার বিনিময়ে হত্যার প্রস্তাব দেয়। ২০১৮ সালের ১৩ মে রাতে স্বপন লোকজন নিয়ে বিউটির বাড়ির পাশে মিলিত হয় এবং ঘরে প্রবেশ করে ঘুমন্ত বিউটির হাত, পা, মাথা চেপে ধরে বালিশচাপা দিয়ে বিউটিকে হত্যা করে।

এ ব্যাপারে বিউটির বাবা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে সংশ্লিষ্ট থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তদন্তে পিবিআই পুলিশকে দায়িত্ব দেয়া হয় এবং তদন্ত চলাকালে ওই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,গ্রেফতার,পিবিআই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত