ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উখিয়ায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার

উখিয়ায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার

কক্সবাজারের উখিয়ায় মা-বাবার বিরোধের জের ধরে ক্ষিপ্ত ছেলের লাঠির আঘাতে আহত বাবা চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। সোমবার (২৯ মে) রাত সাড়ে ১০ টার দিকে উখিয়ায় হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিল চিতাখোলা নামক এলাকায় ১৭ বছর বয়সী ছেলে আলমগীরের লাঠির আঘাতে আহত হন পিতা শাহাবুদ্দিন খুন (৪০)। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শাহাবুদ্দিনের মৃত্যু হয়েছে মঙ্গলবার (৩০ মে) দুপুরে।

হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী জানিয়েছেন, দিনমজুর শাহাবুদ্দিনের সাথে তার স্ত্রীর বিরোধের জের ধরে ছেলে আলমগীরকে সাথে নিয়ে তার বাপের বাড়িতে চলে গেছে গত ২/৩ মাস আগে। তাদের সংসারে আরও ৩ সন্তান রয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সামাজিক বৈঠক হলেও স্ত্রী ফেরত আসেনি। সর্বশেষ গত সোমবার রাতে ছেলে আলমগীর পিতার সাথে কথা বলতে বাড়িতে আসেন। এসময় কথা কাটাকাটির জের ধরে আলমগীর তার পিতাকে কাঠের লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যান। স্বজনরা শাহাবুদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়। মঙ্গলবার ওখানে শাহাবুদ্দিনের মৃত্যু হয়।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, শাহাবুদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করার খবর পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত ছেলেকে আটকের জন্য পুলিশ চেষ্টা করছে। এব্যাপারে লিখিত এজাহার হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

লাঠি,আঘাত,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত