ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে এক নারীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৩

আশুলিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে এক নারীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৩

সাভারের আশুলিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে এই নারীকে গণধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার লেফট্যানেন্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে রাতে আশুলিয়ার নরসিংহপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গত ২৭ মে আশুলিয়ার জামগড়া এলাকায় একটি বাড়িতে ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে কিশোর গ্যাং সদস্য রানা সরকারসহ তিন জন মিলে ভক্তভোগী নারীকে গণধর্ষণ করে ভাই বোনকে ব্যাপক মারধর করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী নারী আশুলিয়া থানা ও র‌্যাব ৪ অভিযোগ দায়ের করলে র‌্যাব রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে কিশোর গ্যাং লিডার ও ধর্ষণকারী রানা সরকার,রবিউল শেখ ও রাব্বিকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনায় তাদের কৃত অপরাধের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামী রানা মূলত উক্ত এলাকার কিশোর গ্যাং লিডার এবং তার বিরুদ্ধে পাচটি মামলা রয়েছে। এছাড়াও অন্য আসামীদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

পরে তাদেরকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে ঢাকা আরিচা মহাসড়কে মানুষ হত্যা ও ডাকাতির অভিযোগে নয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।

আশুলিয়া,র‌্যাব,অভিযোগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত