সকল অপরাধ নির্মূলে অভিযান অব্যাহত থাকবে: পুলিশ সুপার 

প্রকাশ : ০১ জুন ২০২৩, ১৫:২৫ | অনলাইন সংস্করণ

  হাজীগঞ্জ (চাদঁপুর) প্রতিনিধি

পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম বলেছেন, চুরি, ডাকাতিসহ সকল অপরাধ নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত আছে এবং থাকবে। সমাজকে সুন্দর ও নিরাপদ রাখতে প্রত্যেক সুনাগরিককে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে যথাসময়ে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।

জেলা পুলিশ আয়োজিত বুধবার (৩১ মে) চাদঁপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং এ তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম বলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ এর বিচক্ষণতা এবং সাহসী নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোরচক্রের আট সদস্যকে ৩ টি সিএনজি, চোরাই কাজে ব্যবহৃত ১ টি প্রাইভেটকারসহ সিলেট থেকে গ্রেফতার করা হয়েছে। 

তিনি আরো বলেন, মঙ্গলবার (৩০ মে) হাজীগঞ্জ থানা পুলিশ ও সিলেটে সিএমপি পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- আনহার আলী (৩৫), বিল্লাল আহম্মদ ওরফে কালা বিল্লাল (৩৪), বিল্লাল হোসেন (২৪), মোঃ নজরুল খাঁন (২৬), মোঃ সোহান মিয়া(২৪), মোঃ শিমুল আহম্মদ (২৪), আবুল বাছিত (৪০) ও মোঃ আলমগীর আহম্মদ (২৬)। তারা সবাই সিলেট ও হবিগঞ্জ জেলার বাসিন্দা।

পুলিশ জানায়, তথ্যপ্রযুক্তির সহায়তায় কুমিল্লা ও সিলেটে অভিযান পরিচালনা করে ৩টি সিএনজি ও চোরাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১১-৯৬৪২) জব্দ করা হয়। বুধবার (৩১ মে) আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ ও উপ-পরিদর্শক মোঃ মিজবাহুল আলম চৌধুরী, চাদঁপুর প্রেসক্লাবের সভাপতি মিলন ও সাধারন সম্পাদক আহসান উল্ল্যাহ এর নেতৃত্বে জেলা প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার জেলা প্রতিনিধিবৃন্দ, হাজীগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি মুন্সী মোহাম্মদ মনির এর নেতৃত্বে হাজীগঞ্জে কর্মরত স্থানীয় এবং জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।