ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

আনসার-ভিডিপি’র মহাপরিচালকের সাথে ভার্চুয়াল দরবার অনুষ্ঠিত

আনসার-ভিডিপি’র মহাপরিচালকের সাথে ভার্চুয়াল দরবার অনুষ্ঠিত

বাংলাদেশ আনসার-ভিডিপি’র মহাপরিচালক মহোদয়ের সাথে দেশব্যাপী ভার্চুয়াল দরবার অনুষ্ঠিত হয়েছে। এরই অংশ হিসেবে বুধবার (৩১ মে) রংপুর নগরীর মাহিগঞ্জ আনসার-ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে ভার্চুয়াল দরবার অনুষ্ঠিত হয়।

আনসার ও ভিডিপি একাডেমি, শফিপুর, গাজীপুরে অনুষ্ঠিত এ ভার্চুয়াল দরবারের মাধ্যমে মহাপরিচালক মেজর জেনারেল একে এম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি, বাহিনীর মাঠ পর্যায়ে কর্মকর্তা-কর্মচারী ও সকল পর্যায়ের আনসার-ভিডিপি সদস্যদের সাথে চলতি অর্থ বছরে বাহিনী প্রশিক্ষণানুষ্ঠান প্রাতিষ্ঠানিক সমস্যাবলী, জাতীয় নির্বাচন, আঞ্চলিক কার্যক্রমের অগ্রগতিসহ সাংগঠনিক ও প্রশাসনিক বিবিধ কর্মকান্ড বিষয়ে মতবিনিময় করেন।

বিশেষ করে দেশের উন্নয়ন কার্যক্রমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) সদস্যদের সক্রিয় অংশগ্রহণ বাড়াতে বিভিন্ন পেশাভিত্তিক প্রশিক্ষণ দেওয়ার নির্দেশ প্রদান করেন।

ভার্চুয়াল দরবার অনুষ্ঠানে আনসার-ভিডিপি রংপুর রেঞ্জ পরিচালক মো: আব্দুস সামাদ বিভিএম, পিভিএমএস এর নেতৃত্বে রেঞ্জ ও জেলার সকল কর্মকর্তা-কর্মচারী, সার্কেল অ্যাডজুট্যান্ট, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা, ব্যাটালিয়ন আনসার, সাধারণ আনসার ও ভিডিপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ,নির্বাচন,উন্নয়ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত