মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১

প্রকাশ : ০১ জুন ২০২৩, ১৮:১২ | অনলাইন সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের মহেশখালীতে দেশিয় তৈরী আগ্নেয়াস্ত্র ও ধারালো দা'সহ ডাকাতি মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ জুন) সকালে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের রাঙ্গাখালী মইন্ন্যারঘোনা এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান মাতারবাড়ী পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইমরান হোসেন।

গ্রেপ্তার নাছির উদ্দিন (৩৩) ওরফে নাছির ডাকাত মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের মাইজপাড়ার আবু ছৈয়দের ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার নাছির উদ্দিন একজন চিহ্নিত ডাকাত। হত্যা, ডাকাতি, অস্ত্র ও পুলিশের উপর হামলাসহ নানা অভিযোগে মহেশখালী থানায় ৫ টির বেশী মামলা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

এসআই ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের রাঙ্গাবালী মইন্ন্যারঘোনা এলাকায় চিহ্নিত ডাকাত নাছির উদ্দিনসহ কতিপয় সশস্ত্র লোকজন অবস্থান করছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছলে ৪/৫ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে এলজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে পাওয়া যায় দেশিয় তৈরী একটি বন্দুক ও একটি লম্বা কিরিচ দা। 

পুলিশের এ উপপরিদর্শক বলেন, গ্রেপ্তার নাছির উদ্দিন একজন চিহ্নিত ডাকাত। হত্যা, ডাকাতি, অস্ত্র ও পুলিশের উপর হামলাসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে আদালতে ৫ টির বেশী মামলা বিচারাধীন রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। 

গ্রেপ্তার নাছির উদ্দিনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান মোহাম্মদ ইমরান হোসেন।