ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভাঙ্গুড়া পৌরসভার বাজেট ঘোষণা

ভাঙ্গুড়া পৌরসভার বাজেট ঘোষণা

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ২০২৩-২০১৪ অর্থবছরের ১৩ কোটি ১৬ লাখ ৫৬ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার পৌরসভার

মিলনায়তনে ২৪ তম এই বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল। এ সময় পৌরসভার কাউন্সিলর, সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাজেট অনুষ্ঠান পরিচালনা করেন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইমরান হাসান আরিফ। এবারের বাজেটে বিভিন্ন উন্নয়নমূলক কাজ, পৌরসভা আলোকিতকরণ, পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম বৃদ্ধি করা, শহরের বিভিন্ন স্থানে ওয়াটার ডিসপেনসারির মাধ্যমে সুপেয় পানির ব্যবস্থা করাকে অগ্রাধিকার দেওয়া হয়েছে। বাজেটে জনকল্যাণ ও নাগরিক সুবিধা বৃদ্ধি করতে বিশেষ উদ্যোগ নেয়া হয়েছে।

প্রস্তাবিত এই বাজেটে সর্বমোট আয় ধরা হয়েছে ১৩ কোটি ৫৭ লাখ ১০ হাজার টাকা এবং ব্যয় দ্বারা হয়েছে ১৩ কোটি ১৬ লাখ ৫৬ হাজার টাকা। এতে ৪০ লাখ ৫৪ হাজার টাকা স্থিতি রয়েছে বাজেটে। উল্লেখ্য গতবছর পৌরসভায় প্রায় ৮ কিলোমিটার সড়কে নতুন বৈদ্যুতিক বাতি স্থাপন করা হয়েছে। একটি সুইচে প্রায় এক কিলোমিটার সড়কের এসব বাতি জ্বলে ওঠে।

পাবনা,হয়েছে,একটি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত