সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর সহধর্মিনীর ইন্তেকাল

প্রকাশ : ০৩ জুন ২০২৩, ১৩:৫৯ | অনলাইন সংস্করণ

  নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা-২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুর সহধর্মিনী, নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, নেত্রকোণা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক, শিক্ষানুরাগী ও সমাজসেবক কামরুন্নেছা আশরাফ দীনা (৬২) বৃহস্পতিবার (১ জুন) রাত ১০টা ২২ মিনিটে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব চিকিৎসা বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুমার নামাজে জানাজা শুক্রবার (২জুন) সকাল ৯ টায় রাজধানী ঢাকার কাকরাইলে সার্কিট হাউজ মসজিদে অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যে ৬ টায় নিজ শহর মোক্তারপাড়ার মাঠে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

তার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের , নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম ও সাধারন সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিঠন, নেত্রকোণা জেলা পরিষদ, জেলা ও উপজেলা প্রশাসন, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠণের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করা হয়েছে।