লালপুরে ট্রেনের স্টপেজ চেয়ে রেললাইন অবরোধ করে মানববন্ধন 

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১৬:২৯ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চেয়ে নাটোরের আজিমনগর স্টেশনে রেললাইন অবরোধ করে মানববন্ধন ও কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

সোমবার (৪ জুন) সকালে ১০টার দিকে লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে স্থানীয়রা।এসময় রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেন থামিয়ে রেল লাইন অবরোধ করে রাখে জনতা। পরে ট্রেনে থাকা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন। পরে ট্রেনটি নিরাপদে স্টেশন ছেড়ে যায়।

এসময় মানববন্ধনে বক্তরা বলেন, আজিমনগর একটি ঐতিহ্যবাহি স্টেশন। এই স্টেশনে বেশিরভাগ ট্রেন স্টপেজ দেয়। কিন্তু সদ্য উদ্বোধন হওয়া চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি আজিমনগর স্টেশনে স্টপেজ রাখা হয়নি। এতে করে রেলসেবা থেকে বঞ্চিত হবে দুটি উপজেলার মানুষ। অবিলম্বে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি আজিমনগর স্টেশনে স্টপেজ দেওয়ার জোর দাবি জানান এলাকাবাসী।

মানববন্ধনে জেলা ওয়ার্কাস পার্টির, সভাপতি অধ্যজক্ষ ইব্রাহিম খলিল, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি খন্দকার শহিদুল ইসলামসহ শিক্ষক -শিক্ষার্থীসহ সকল শ্রেণী-পেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহন করে।