রংপুরের চাঞ্চল্যকর হত্যা মামলার ২ খুনী গ্রেফতার

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১৭:১৮ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুরের পীরগাছা উপজেলায় চাঞ্চল্যকর হত্যা মামলার ২ খুনী গ্রেফতার। রোববর দুপুরে র‌্যাব-১৩ রংপুরের সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সংবাদ, মাধ্যমে প্রেরিত এক বার্তায় জানান, (১৮ মার্চ) রাত সাড়ে ৮টায় রংপুরের পীরগাছা উপজেলার ব্রাক্ষনিকুন্ডাস্থ হাজী কৃষি খামারের পার্শ্ববর্তী এলাকায় ভিকটিম শের আলী (৪৫) এর মরদেহ উদ্ধার করা হয়।


ঘটনাটি জাতীয় ও স্থানীয় সংবাদ মধ্যমসমূহে প্রচারিত হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিভিন্ন সূত্রে এবং স্থানীয় লোকজনের মাধমে জানা যায় যে, আটক আসামী টাকার লোভে,অন্যের প্ররোচনায় এবং ভেজালি জমি ক্রয়কে কেন্দ্র করে ভিকটিমকে অপহরণ করেন।

তারপর ভিকটিম শের আলীকে অপহরণপূর্বক অমানবিক নির্যাতনসহ ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে এবং পেটের নাড়ি-ভূড়ি বের করে হত্যা নিশ্চিত করে। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে (১৯ মার্চ) তারিখে আসামীদের রিরুদ্ধে পীরগাছা থানায় ১টি হত্যা মামলা দায়ের করা। যারা মামলা নং-১৫, তারিখ ১৯-৩-২৩খ্রি:, ঘটনার পর আসামীরা বিভিন্ন স্থানে আত্মগোপন করে। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩, রংপুর ছায়া তদন্ত শুরু করে।  


এরই ধারাবাহিকতায় ব্যাটালিয়ন সদর, রংপুর বিভিন্ন তথ্য উপাত্ত পর্যালোচনা করে গোপন সংবাদের ভিত্তিতে গত (২৯ মে) নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুর উত্তরপাড়া শরীফ মিয়ার বাড়ি থেকে ক্লুলেস হত্যা মামলার আসামী আদম আলী (৫৮)কে গ্রেফতার করে র‌্যাব।


গত (৩ জুন) দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ঐ হত্যা মামালর অপর আসামী পীরগাছা উপজেলার পশুয়া গ্রামেরে জিতেন চন্দ্র রায় ওরফে ফেছকে (৪৬) কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা এই খুনের কথা স্বীকার করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীকে রংপুর জেলার পীরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।