প্রেমের টানে ভারতীয় তরুণী সিরাজগঞ্জে

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১৮:৪১ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

গভীর প্রেমের টানে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামের যুবক জুয়েলের (২৪) সাথে ভারতীয় তরুণী নাইসা মলি­ক (২৫) ঘর বেঁধেছেন। তিনি সংসারও শুরু করেছেন অন্যরকম আনন্দে। উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, বুধবার বিকেলে ওই গ্রামের ইরান সরকারের ছেলে প্রেমিক জুয়েলে বাড়িতে আসেন প্রেমিকা নাইসা। বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানেকভাবে তাদের বিয়ে হয়। ওই তরুণীকে একনজর দেখতে ওইদিন থেকেই ভিড় করছে উৎসুক জনতা। 

ফেসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে জুয়েল ও ভারতীয় তরুণী নাইসার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অতঃপর গভীর প্রেমের টানে তাদের এই বিয়ে হয়। বিয়ের পরদিন সেখানে পুলিশ পাঠানো হয় এবং বিষয়টি আইনগতভাবে খতিয়ে দেখা হচ্ছে। ওই তরুণী সাংবাদিকদের বলেন, আমার বাবার নাম খয়রুল আলম মলি­ক।

বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মলি­কপাড়ায়। প্রেমের কথা আমার পরিবারকে জানালে তারা মেনে নিতে অস্বীকার করেন। এজন্য পরিবার ছেড়ে ভালোবাসার মানুষ জুয়েলের কাছে চলে আসার সিদ্ধান্ত নিই এবং ওইদিন পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষ করে বাংলাদেশে আসি।

এখানে আসার পর বাংলাদেশের আইন অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়। এ বিয়ের পর সংসার শুরু করছি এবং ভালো আছি। প্রেমিক জুয়েল সরকার বলেন, ফেসবুকে দীর্ঘ দেড় বছর প্রেম সম্পর্কের পর নাইসার সঙ্গে বিয়ে কথা হয় এবং নাইসা আমার কাছে চলে আসে প্রেমের টানে। সিরজগঞ্জ আদালত মাধ্যমে বিয়ের পর এখন সুখে আছি এবং আমাদের জন্য দোয়া করবেন সবাই।