কাউখালীতে সাবেক পুলিশ সদস্যের লাশ উদ্ধার

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ২০:০৩ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালী উপজেলার সদর ইউনিয়নের বৌলাকান্দা গ্রামের বাইতুল সালাম জামে মসজিদ সংলগ্ন খাল থেকে মাহাতাব হোসেন (৬৩) এর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

জানা গেছে, নিহত মাহতাব হোসেন সদর ইউনিয়নের বৌলাকান্দা গ্রামের আহমেদ আলী হাওলাদার ছেলে।

লাশ উদ্ধারের সময় প্রত্যক্ষদর্শী চাচতো ভাই হিরন হাওলাদার জানান, সে দুপুর বারোটার আগে বাড়ির সামনে খালে মাছ ধরতে যান এবং বারোটার পরে স্থানীয়রা তাকে খালে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে  যান কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সের  আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) দীপ্ত কুণ্ড জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে। ওপিসি বিষক্রিয়ায় তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। এ ব্যাপারে তার খালাতো ভাই বই ব্যবসায়ী পাশা জানান মাহতাব হোসেন একসময় পুলিশের চাকুরি করতো। প্রথম স্ত্রী থাকাকালীন দ্বিতীয় বিবাহ করার অভিযোগে তিনি এক সময় চাকুরি হারান।

এরপর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঘর সংসার করছিলেন। স্থানীয় ইউপি সদস্য আতিকুল ইসলাম মনির বলেন মাহতাব হোসেন প্রায়ই খালে মাছ ধরতেন। প্রতিদিনের আজও বাড়ির সামনের খালে বেড় জাল দিয়ে মাছ ধরতে গেলে সেখানে তাকে খালে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে জানান এবং দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

উপজেলা মহিলা পরিষদের সাবেক সভানেত্রী জাহানারা বেগম জানান মৃত মাহাতাব স্ত্রীকে নিয়ে ঢাকায় বসবাস করতেন চার মাস পূর্বে স্ত্রীর সাথে দ্বন্দ্ব হওয়ায় সে বাড়িতে এসে বসবাস শুরু করেন।

মৃত্যুর তিন-চারদিন আগে তার স্ত্রী গ্রামের বাড়িতে আসলে তার সাথে দ্বন্দ্ব হয় এর জেরেই তার মৃত্যু হতে পারে বলে সন্দেহ করছেন স্বজনেরা।

ওসি মোহাম্মদ জাকারিয়া জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে লাশের সুরাতহাল তৈরি করা হয়েছে ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।