ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নে বিশ্বব্যাংকের প্রতিনিধির সাথে মতবিনিময়

পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নে বিশ্বব্যাংকের প্রতিনিধির সাথে মতবিনিময়

ফেনী পৌরসভাকে আধুনিক দৃষ্টিনন্দন ও স্মার্ট শহরে রূপান্তর করার লক্ষ্যে ‘রেসিলিয়েন্ট আরবান অ্যান্ড টেরোটরিয়াল ডেভেলমেন্ট প্রকল্প (আরইউটিডিপি) বিশ্বব্যাংকের প্রতিনিধিদের সাথে ফেনী পৌরসভার মেয়র, কর্মকর্তা, কাউন্সিলর, সুধীজন সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফেনী পৌরসভা আয়োজনে (৪ জুন) দুপুরে পৌর মিলনায়তনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরইউটিডিপি প্রকল্প পরিচালক মঞ্জুর আলী।

এসময় আরইউটিডিপি প্রকল্প পরিচালক মঞ্জুর আলী বলেন, শহরকে আধুনিক করার ক্ষেত্রে সে সকল উন্নয়নমূলক কাজ করা হবে তার মধ্যে রয়েছে আধুনিক বাস টার্মিনাল, কমিউনিটি সেন্টার, শিশু পার্ক, ফুট ওয়্যার ব্রিজ, পশু হাট সংস্কার, পরিচ্ছন্নতাকর্মীদের আধুনিক বাসস্থান, পাবলিক টয়লেট নির্মাণসহ সড়ক ও ড্রেন নির্মাণ।

এসময় তিনি আরো বলেন দেশের প্রতিটি পৌরসভাকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করছি। ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্বব্যাংকের টাস্ক টীম লিডার কোবেনা আমান কোয়া আইচ, রিসার্চ ফেলো কোরিয়া মিস্টার সিউংসু লি, বিশ্বব্যাংক প্রতিনিধি মোঃ সেহাব উদ্দিন, প্রোগ্রাম এসোসিয়েট জিনিয়া সুলতানা।

এসময় পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আধুনিক শহর গড়ার লক্ষ্যে ফেনী ২ আসনের সংসদ সদস্য ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমরা কাজ করছি। আমাদের স্বপ্ন এই শহরকে এমনভাবে সাজাবো যা সারা বিশ্বের মানুষ অনুকরণ এবং অনুসরণ করবে। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

সভা শেষে বিশ্বব্যাংকের প্রতিনিধিদল শহরের বিভিন্ন প্রকল্প এলাকা ঘুরে দেখেন। এর আগে ফেনী পৌরসভার পক্ষ থেকে বিশ্বব্যাংকের প্রতিনিধি দলকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করেন মেয়র স্বপন মিয়াজী।

ফেনী,আধুনিক,উপস্থিত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত