পঞ্চসার ইউপি সচিবের শ্রেষ্ঠত্ব অর্জন, শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

প্রকাশ : ০৫ জুন ২০২৩, ০৮:৩৮ | অনলাইন সংস্করণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

জাতীয় স্থানীয় সরকার ইন্সটিটিউটের (এনআইএলজি) উদ্যোগের ইউনিয়ন পরিষদের সচিবদের ৭৬ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠান হয়েছে। এতে মেধা তালিকায় ১ম স্থান অর্জন ও  শ্রেষ্ঠ ইউপি সচিব নির্বাচিত হয়েছেন মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউপি সচিব মো: রুহুল আমিন।  একই সঙ্গে এনআইএলজিতে ১ম ব্যাচ হতে ৭৬ তম ব্যাচ পর্যন্ত এবারই  প্রথম কেউ একসাথে মেধা তালিকায় ১ম ও শ্রেষ্ঠ সচিব হওয়ার গৌরব অর্জন করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআইএলজি  স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ( প্রশাসন ও সমন্বয়)  ড. নুরুন্নাহার চৌধুরী (এনডিসি)।এদিকে  রবিবার শ্রেষ্ঠ ইউপি সচিব রুহুল আমিন মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সাথে দেখা করলে তার  এ অর্জনে অভিনন্দন জানান মুন্সীগঞ্জ  জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,  এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো: এনামুল আহসান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল কাদির মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি তৌহিদ এলাহী, মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিল্পব ও পঞ্চসার ইউপি চেয়ারম্যান হাজী মো: গোলাম মোস্তফা প্রমুখ।

৭৬তম বুনিয়াদি প্রশিক্ষণে ৮টি বিভাগের ১৪টি জেলার ৪০ জন ইউপি সচিব  প্রশিক্ষণে অংশ নেয়। এসময় তাকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।