ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরদীতে তুচ্ছ ঘটনায় আওয়ামীলীগ কার্যালয়ে হামলা ও ভাংচুর

ঈশ্বরদীতে তুচ্ছ ঘটনায় আওয়ামীলীগ কার্যালয়ে হামলা ও ভাংচুর

পাবনার ঈশ্বরদী উপজেলায় ফুটবল খেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। রবিবার ( ৪জুন) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী বাজারে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই হামলার সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটে।

এসময় শাহরিয়ার, শাকিল, সাকিব, অমিত, কবিরসহ কয়েকজন আহত হয়েছে। এ ব্যাপারে সোমবার ( ৫ জুন) ৮ জনের নামসহ অজ্ঞাতনামা ১০/১৫ কে আসামী করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগসূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ও রাজনৈতিক কোন্দলকে কেন্দ্র ধরে রবিবার ( ৪ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মো: সুজন সরদার, রিজভী, রাব্বি সরদার, শাকিল, রয়েল, আমু সরদার, সোহাগ ও বাক্কু সরদারের নেতৃত্বে ১০/১৫ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে ভাড়ইমারী বটতলায় আওয়ামীলীগ অফিসে অর্তকিত হামলা করে। এসময় বাধা প্রদান করিলে মো: আরিফুল ইসলামকে মাথায় পিস্তল ঠেকিয়ে বাধাপ্রদান ও প্রাণনাশের হুমকি দেয় হামলাকারীরা।

রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় আওয়ামীলীগ নেতা মো: হাসেম আলী প্রামানিক অভিযোগ করে বলেন, আওয়ামীলীগকে শেষ করতেই এই ঘটনা। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, “ খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনায় আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে পুৃলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাবনা,ফুটবল,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত