ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেয়েকে উত্ত্যক্ত করায় স্থানীয়দের হাতে” আটক যুবক

মেয়েকে উত্ত্যক্ত করায় স্থানীয়দের হাতে” আটক যুবক

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নবম শ্রেণিতে পড়ুয়া এক মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে মোকলেছুর রহমান শান্ত (২০) নামের এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্হানীয়রা।

পরে ওই যুবকের নামে মেয়ের বাবা মামলা করলে পুলিশ তাকে আটক দেখিয়ে মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ‍্যমে জেলহাজতে পাঠিয়ে দিয়েছে।ছেলের বাবার অভিযোগ একই ঘটনার জেরে স্হানীয় কিছু লোকজন তার ছেলেকে তুলে এনে হাত পা বেঁধে বেদম পিটিয়েছে। পরে তার ছেলে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে তারা।

এই ঘটনায় তার ছেলেকে অন‍্যায়ভাবে মারপিটের অভিযোগে মঙ্গলবার (০৬ জুন) ছেলের বাবাও স্হানীয় কয়েকজন ও মেয়ের বাবাকেসহ আসামী করে পাল্টা একটি মামলা দায়ের করে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে।

এই ঘটনায় যুবককে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা গেছে, এক যুবককে হাত পা বেঁধে নির্যাতন করছে কিছু লোকজন।

এমনকি পিটিয়ে লাঠি (গাছের ডাল) ভেঙ্গে যাওয়া ও বুকে লাথি মারার দৃশ্যও দেখা গেছে ভিডিওতে। স্হানীয়রা জানায় উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের বৈদ্যতিক মিস্ত্রী নুরু মিয়ার ছেলে মোখলেছুর রহমান শান্ত (২০) প্রায় সময় একই গ্রামের ৯ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে স্কুলে যাওয়া আসার সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। ওই স্কুল ছাত্রী তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে তার বাবা মাকে জানায়।

এ বিষয়ে কয়েকবার গ্রাম্য বিচার হলেও ওই ছাত্রীকে দেখামাত্রই তার বুকে "আমি তোমার দেওয়ানা" লেখা দেখাতো এবং বিভিন্ন অশ্লীল অঙ্গীভঙ্গী করতো।ঘটনার এক পর্যায়ে রবিবার (৪ জুন) ওই স্কুল ছাত্রী তার বান্ধবীসহ প্রাইভেট পড়ে ভুরুঙ্গামারী সরকারী কলেজ মোড় সংলগ্ন মজনু মিয়ার বাড়ীর সামনে আসলে শান্ত ওই মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়।

এতে মেয়েটি রাজি না হওয়ায় তার পথরোধ করে দাড়ায় ওই ছেলেটি।পরে ওই স্কুলছাত্রী চিৎকার দিলে পাশের বাড়ির মালিক মজনু মিয়া সেখানে গিয়ে তাকে উদ্ধার করে মেয়েটির বাড়িতে পৌছে দেয়।

পরের দিন সোমবার (৫ জুন) এই ঘটনার জেরে স্হানীয় কিছু লোকজন ওই ছেলেকে বাড়ি থেকে ডেকে এনে অমানবিক নির্যাতন করছে বলে ছেলেটির বাবা নুর, ইসলাম নুরুর অভিযোগ। এতে সে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

অভিযুক্ত ওই যুবকের বাবা নুরু মিয়া বলেন, আমার ছেলে ওই মেয়েকে প্রেমের প্রস্থাব দিয়েছে এটা সত্যি কথা। এনিয়ে একবার বিচার সালিশও হয়েছে। আমার ছেলে ওই মেয়েকে প্রেমের প্রস্থাব দিয়েছে এ কারণে গতকাল দুইটা মোটরসাইকেল এসে আমার ছেলেকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হাত পা বেঁধে বেদম মারপিট

কুড়িগ্রাম,উত্ত্যক্ত,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত